ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহত, আহত ২    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ১৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১৯:৩৯, ১৭ আগস্ট ২০১৮

সৌদি আরবে গত বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের চার সদস্যের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়ে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন আরও দুইজন মা ও ছেলে।

বৃহস্পতিবার দুপুরে জেদ্দা থেকে তায়েফ যাওয়ার পথে মক্কা চেকপোস্টের আগে ওই পরিবারের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে বলে প্রবাসী বাংলাদেশিরা জানিয়েছেন।    

নিহতরা হলেন, চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা গ্রামের অহিদুর রহমানের ছেলে সৌদিপ্রবাসী  মশিউর রহমান (৪৭) এবং তাঁর তিন মেয়ে- সায়মা (১৪), সিনথিয়া (১২) ও সাবিহা (৯)।  

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মশিউর রহমানের স্ত্রী ও ছেলে আবদুর রহমান সিয়াম। তাঁদেরকে সৌদি আরবের মক্কা আল নূর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে একুশে টেলিভিশন অনলাইনকে জানান সৌদি প্রবাসি আতাউল্লাহ মেহেরাব খান।   

তিনি আরও জানান, নিহত চারজনের মরদেহ মক্কার আল নূর হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।  

সৌদিপ্রবাসী মশিউর রহমানের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে জেদ্দার নাজলায় বসবাস করে আসছিলেন। তায়েফে তাঁর ব্যবসা আছে।  

নিহত মশিউর রহমানের শ্যালক কামরুল হাসান জানান, ‘আমার বোনের অবস্থা কিছুটা ভালো,অন্যদিকে ভাগিনা সিয়াম আইসিইউতে রয়েছে।   

উল্লেখ্য,পরিবারের ৬ সদস্য জেদ্দা থেকে তায়েফ যাওয়ার পথে মক্কার নন মুসলিম সড়কে সৌদি সময় বিকাল সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত মশিউর রহমানের ছেলেমেয়েরা জেদ্দার ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ’ এর বাংলা শাখার শিক্ষার্থী ছিল।

এই দুর্ঘটনায় নিহত একই পরিবারের চারজন নিহতের ঘটনায় মশিউরের গ্রামের বাড়ি সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়নে শোকের মাতম চলছে।

কেআই/এসি      

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি